ঢাকা, শুক্রবার, ৩ মে, ২০২৪

৩৬ দিন পর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন নায়ক শাকিব খান

প্রায় ৩৬ দিন পর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল পৌনে ৯টার দিকে হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন তিনি। এরপর বিমানবন্দরের যাবতীয় কার্যক্রম শেষ করে ১০টার কিছুক্ষণ পর তিনি বাইরে আসেন।


এসময় তাকে এক নজর দেখার জন্য সেখানে অপেক্ষা করছিলেন শত শত ভক্ত অনুরাগী। শাকিব খান বিমানবন্দরে ভিআইপি টার্মিনাল পেরিয়ে বাইরে বের হলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান তার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। এদিন ভোর থেকে প্রিয় তারকার দেশে ফেরা উপলক্ষে বিমানবন্দরে অপেক্ষা করছিলেন তারা।


বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে শাকিব খান বলেন, শুধু বাংলাদেশ নয়, পৃথিবীর যেখানে প্রিয়তমা চলছে সবখানে ভালো যাচ্ছে। এটা বাংলা সিনেমার নতুন পথ উন্মোচন করলো।


গেল ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমাটি জুলাইয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে মুক্তি পায়। সিনেমা মুক্তি উপলক্ষেই গত ৪ জুলাই দেশটিতে উড়াল দিয়েছিলেন তিনি। সেখানে দর্শকের সঙ্গে বসে নিজের সিনেমা উপভোগ করেন এ নায়ক। এর প্রায় দুই সপ্তাহ পর ছেলে জয়কে নিয়ে সেখানে উড়াল দেন অপু বিশ্বাস। নায়িকার যুক্তরাষ্ট্রে যাওয়ার পরই একসঙ্গে ঘুরতে দেখা যায় তাদের।

ads

Our Facebook Page